মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর সীরাত বিষয়ক গ্রন্থ ‘তোমাকে ভালোবাসি হে নবী!’ | BANGLA ISLAMIC BOI-KITAB PDF FREE DOWNLOAD

সীরাত বিষয়ক অমুসলিমের লেখা এক অনবদ্য বই ‘তোমাকে ভালোবাসি হে নবী!’

লেখক   :         গুরুদত্ত সিং (বার,এট লএডভোকেট,  লাহোর হাইকোর্ট)

অনুবাদ : মাওলানা আবু তাহের মিছবাহ্

প্রথম প্রকাশ : জুলাই ১৯৯৮

প্রকাশক :        দারুল কলম, আশরাফাবাদ, লালবাগ,ঢাকা-১৩১০

 

‘তোমাকে ভালোবাসি হে নবী!’ বই সম্পর্কে সংক্ষিপ্ত কথা

'রাসূলে আরাবী' গ্রন্থের লেখক জনাব গুরুদত্ত সিং দারা, বি, এল বার এট ল' (লাহোর) একজন জ্ঞানী ও গুণীিি ১২০৫ কিউ এহাম্মদ (সা.) ্লাে। দারা সাহেব অত্যন্ত উদার মন নিয়ে ইসলামের নবীর সংক্ষিপ্ত জীবনী লিখেছেন।

তার লেখার হরফে হরফে প্রেম ও ভালোবাসার আবে কাউছার' যেন ফোটায় ফোটায় ঝরে পড়ছে। পরিষ্কার বোঝা যায় যে, লেখকের কলম কেমন আবেগ-উচ্ছাসের স্রোতে প্রবাহিত হয়ে চলেছে!

ইতিহাসের মানদণ্ডে এর চেয়ে উচ্চস্তরের গ্রন্থ রচনা করা সম্ভব ছিলো, তবে এটা অসম্ভব যে, কোন অমুসলিম লেখক ভক্তি-ভালবাসার, এর চেয়ে সুন্দর কোন উপঢৌকন দরবারে নববীতে পেশ করতে পারবেন। আর এটাই আলোচ্য-গ্রন্থের সর্বোত্তম বৈশিষ্ট্য।

শব্দচয়ন এবং বক্তব্য উপস্থাপনের ধরনে যদি কোন ত্রুটি নজরে পড়ে তাহলে বিষয় ও মর্মকে বিবেচনায় রেখে লেখকের আন্তরিকতা ও উদ্দেশ্যের সততা সম্পর্কে সুধারণা পোষণ করতে হবে।

ইন্টারনেট থেকে সংগৃহিত

ভার্চূয়াল বই কখনো মূল বইয়ের সমকক্ষ নং মূল বই সংগ্রহ করুন

www.su-path.com একটি ইসলামিক বই pdf ডাউনলোড করার সুন্দর সাইট। নিয়মিত এ সাইট ভিজিট করুন। ইসলামিক বই সমাহারের সঙ্গে নিজেকে যুক্ত রাখুন। সহজে ইসলামিক বই pdf download করুন

 

সীরাত বিষয়ক আরো নয়টি বই


আরো ইসলামিক বইয়ের ভান্ডার এখানে আছে- ইসলামিক গল্পের বই, শিশুদের ইসলামিক নামের বই, বাংলা ইসলামিক বই pdf download, ইসলামিক গল্পের বই pdf download, ইসলামিক উপন্যাসের বই pdf download, ইসলামের ইতিহাস বই অসংখ্য নতুন ও পুরাতন বইয়ের বিশাল সমাহার।


যে সকল কেওয়ার্ড লিখে সার্চ করে এ সাইট পাবেন: 

ইসলামিক বই সমাহারইসলামিক বই pdf download, ইসলামিক বই ডাউনলোড লিংক, ইসলামিক বই সমাহার pdf download, ইসলামিক বই ডাউনলোড, ইসলামিক বইয়ের ভান্ডার, ইসলামিক গল্পের বই, শিশুদের ইসলামিক নামের বই ইসলামিক বই.com, বাংলা ইসলামিক বই.com, www.ইসলামী বই.com, ইসলামিক বই download, ইসলামিক বই doc, ইসলামী বই pdf download, ইসলামিক বই pdf free download, বাংলা ইসলামিক বই pdf download, ইসলামিক গল্পের বই pdf download, ইসলামিক বই e library, ইসলামিক বই free download

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url