হাফেজ ক্বারী সাইফুল ইসলাম পারভেজের কন্ঠে রেডিওর সূরে সম্পূর্ণ ৩০ পারা সুমধুর কুরআন তিলাওয়াত । Quran Tilawat 30 Para Full Mp3 Downloads By Qari Saiful Islam Parvez

 হাফেজ ক্বারী সাইফুল ইসলাম পারভেজের কন্ঠে রেডিওর সূরে সুমধুর কুরআন তিলাওয়াত । Quran Tilawat 30 Para Full Mp3 Downloads By Qari Saiful Islam Parvez

রেডিওর সূরে কুরআন তিলাওয়াত অতীত স্মৃতি

যখন টেলিভিষনের ব্যপক প্রচলন হয়নি, মোবাইল বা স্মার্টফোন মানুষের হাতে আসেনি তখন রমজান মাসে গভীর আবেগ ও ভালোবাসার সাথে বাংলাদেশের মুসলমানগণ রেডিওতে কুরআন তিলাওয়াত শুনত।

সুমধুর সুরে রেডিওতে এ কুরআন তিলাওয়াত সবার হৃদয় জুড়াতো। হৃদয় ভরাতো। সে থেকে রেডিওর মত করে কুরআন তিলাওয়াতকে রেডিওর সূরে কুরআন তিলাওয়াত বলা হতো। বাংলাদেশের অধিকাংশ কুরআন পাঠক রেডিওর সূরে কুরআন তিলাওয়াত করার চেষ্টা করত। 

হাফেজ ক্বারি সাইফুল ইসলাম পারভেজ এর রেডিওর সূরে কুরআন তিলাওয়াত

রেডিওর সূরে হুবহু কুরআন তিলাওয়াত করা সবার পক্ষে সম্ভব নয়। হাফেজ ক্বারি সাইফুল ইসলাম পারভেজ রেডিওর সূরে কুরআন তিলাওয়াত করে থাকেন এবং তিনি বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনসহ দেশের বিভিন্ন স্যাটেলাইট টিভি চ্যানেলে কুরআন তেলাওয়াত করেন। হাফেজ ক্বারি সাইফুল ইসলাম পারভেজের কন্ঠে হারিয়ে যাওয়া সে রেডিওর সূরে কুরআন তিলাওয়াত ধ্বনিত হয়।

ইন্টারনেট-অনলাইনেও হাফেজ ক্বারি সাইফুল ইসলাম পারভেজের রেডিওর সূরে কুরআন তিলাওয়াত জনপ্রিয়। তিনি বাংলাদেশের বিভিন্ন স্থানে ওয়াজ-মাহফিলেও কুরআন তিলাওয়াত করেন। 

হাফেজ কারি সাইফুল ইসলাম পারভেজের পড়াশোনা

হাফেজ ক্বারী সাইফুল ইসলাম পারভেজের পড়া-শোনার শুরু গোপালগঞ্জের ভবানীপুর, ইসলামপুর আল জামিয়া আল ইসলামিয়া মাদরাসা হতে।

হাফেজ ক্বারী সাইফুল ইসলাম পারভেজ ক্বেরাতের শিক্ষা লাভ করেন বাংলাদেশি বংশোদ্ভূত কাতারের ইমাম জনাব হাফেজ মাওলানা ইসমাইলের সাহেবের কাছে ।

হাফেজ কারি সাইফুল ইসলাম পারভেজের বর্তমান পেশা

তিনি বর্তমানে বাংলাদেশ নৌবাহিনী মসজিদে চট্টগ্রামে ইমামের দায়িত্ব পালন করে চলছেন।

হাফেজ ক্বারী সাইফুল ইসলাম পারভেজের কন্ঠে রেডিওর সূরে সম্পূর্ণ ৩০ পারা সুমধুর কুরআন তিলাওয়াত ডাউনলোড 


কুরআন তিলাওয়াতের আরো কিছু চমৎকার তিলাওয়াতের লিংক : 



বিশিষ্ট ক্বারীদের কন্ঠে সুরা ইয়াসীন‘র তিলাওয়াত এমপিথ্রি ডাউনলোড 

হাফেজী কোরআন শরীফ পিডিএফ ডাউনলোড - hafezi quran sharif 15 lines pdf download

Bangla Easy Quran Translation Book PDF Download - ‘কোরআনের পূর্ণাঙ্গ সহজ সরল বাংলা অনুবাদ’ ডাউনলোড

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url