আরবী ভাষা তথা কুরআনের ভাষা শিক্ষার উপর একটি অসাধারণ বই (আরবী ব্যকরণ) পিডিএফ- Bangla Islamic Book PDF Download

আরবী ভাষা তথা কুরআনের ভাষা শিক্ষার উপর একটি অসাধারণ বই (আরবী ব্যকরণ) পিডিএফ- Bangla Islamic Book PDF Download

Bangla Islamic Book PDF ‘আল্ কুরআনের ভাষা শিক্ষা’ কিতাব সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য

বইয়ের নাম : আল্ কুরআনের ভাষা শিক্ষা

রচনায় :  মোহাম্মদ সেলিম হোসেন

বিষয় : আরবী ব্যকরণ

প্রকাশ : ২৫ জুন ২০২০



Bangla islamic book `আল্ কুরআনের ভাষা শিক্ষা’ কিতাবটি সম্পর্কে সংক্ষিপ্ত কথা

১। “আল-কুরআনের ভাষা শিক্ষা অধ্যয়নের মাধ্যমে সর্বস্তরের মানুষ বিশেষ করে জিনারেল শিক্ষায় শিক্ষিতগণ খুব সহজেই আল-কুরআনের ভাষাটি আয়ত্ত করতে সক্ষম হবেন, ইনশাআল্লাহ।

আল-কুরআনের ভাষা শিক্ষা গ্রন্থটির একটি বিশেষ বৈশিষ্ট্য হচ্ছে, এতে বাংলা, ইংরেজি এবং আরবীকে পাশাপাশি রেখে সমন্বয় সাধন করা হয়েছে। যাতে করে বাংলা এবং ইংরেজির সাথে আরবীকে সমন্বয় করে খুব সহজেই বিষয়গুলো উপলদ্ধি করা যায়। যেখানেই কোন আরবী শব্দ এসেছে, সেখানেই আরবীর সাথে সাথে বাংলা এবং ইংলিশ শব্দও যুক্ত করা হয়েছে।

গ্রন্থটির আর একটি বিশেষ বৈশিষ্ট্য হচ্ছে, গ্রন্থটিতে প্রচুর পরিমাণে উদাহরণ উপস্থাপন করা হয়েছে। যাতে করে পাঠক কোন বিষয় অধ্যয়ন করার পর, পুনরায় উদাহরণগুলো থেকে সে বিষয়গুলো আরও সহজে অনুধাবন করতে পারেন। এছাড়া বইটিতে যতগুলো উদাহরণ পেশ করা হয়েছে, তার প্রায় ৯৯% উদাহরণ পবিত্র কুরআন আল-কারীম থেকে উপস্থাপন করা হয়েছে।

আরবী ভাষা শিক্ষাথীরা গ্রন্থটি থেকে সকলেই উপকৃত হবেন। ইনশাআল্লাহ।

 

 

বইটি ইন্টারনেট থেকে সংগৃহিত

ভার্চূয়াল বই কখনো মূল বইয়ের সমকক্ষ নয়, মূল বই সংগ্রহ করুন।


Bangla Islamic Book PDF আল্ কুরআনের ভাষা শিক্ষা Download



www.su-path.com একটি ইসলামিক বই pdf ডাউনলোড করার সুন্দর সাইট। নিয়মিত এ সাইট ভিজিট করুন। ইসলামিক বই সমাহারের সঙ্গে নিজেকে যুক্ত রাখুন। সহজে ইসলামিক বই pdf download করুন।


টেগ : আরবী ব্যকরণ, ইসলামিক গল্পের বই, ইসলামিক ফাউন্ডেশনের বই ফ্রি ডাউনলোড, ইসলামিক গল্পের বই pdf, ইসলামিক বই সমাহার pdf, অনলাইন ইসলামিক বই, সেরা ইসলামিক বই, সেরা ইসলামিক বই pdf, নতুন ইসলামিক বই pdf 2020

 

Tag: islamic foundation books pdf free download, islamic book pdf download, islamic history and culture bangla books free download pdf, islamic dua book bangla free download pdf, islamic boi pdf, fera islamic book pdf free download, bangla kitab pdf


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url