Best Beautiful Quran all surah Recitation Audio Mp3 Download | Sheikh Abdulaziz Az-Zahrani

সেরা কোরআন তেলাওয়াত অডিও ৩০ পারা
Sheikh Abdulaziz Az-Zahrani | শায়খ আবদুল আযীয আয্ যাহরানী 

কুরআনুল কারীমের একটি বড় মোজেযা হল যত ভিন্ন কন্ঠে কুরআন শোনা হয়, সব তিলাওয়াতই সুন্দর মনে হয়। বর্তমান সময়ে বিশ্বে জনপ্রিয় কুরআন পাঠকের মধ্যে শায়খ আবদুল আযীয আয্ যাহরানী অন্যতম। তাঁর সুন্দর আবেগী তিলাওয়াতও কুরআন প্রেমিদের অনেক প্রিয়। 

শায়খ আবদুল আযীয আয্ যাহরানী‘র জীবন বৃত্তান্ত

তার পুরো নাম আব্দুল আজিজ বিন সালেহ বিন আহমদ বিন মুহাম্মদ আয্-যাহরানী, তিনি সৌদি আরবের কুরআন পাঠক, এবং জেদ্দার অন্যতম জনপ্রিয় ইমাম।

শেখ আব্দুল আজিজ 1980 সালে জেদ্দায় জন্মগ্রহণ করেন। তার পিতা কুরআনের হাফেজ ছিলেন এবং  শেখ আব্দুল আজিজ 15 বছর বয়সে  কুরআন মুখস্থ করতে সক্ষম হন। তিনি তাঁর ভাই শেখ আবদুর রহমান আজ-জহরানির সাথে তাঁর পিতার তত্ত্বাবধানে একসাথে ইমামতি করেছেন।

শেখ আব্দুল আজিজ এমন একজন ব্যক্তি ছিলেন যিনি ক্যারিয়ার শুরু করার আগে তার একাডেমিক পথ সম্পন্ন করতে আগ্রহী ছিলেন। প্রকৃতপক্ষে, একবার তিনি মাধ্যমিক এবং উচ্চ শিক্ষা সম্পন্ন করে জেদ্দায় কিং আব্দুল আজিজ ইউনিভার্সিটিতে  সাহিত্য ও মানবিক গবেষণার অনুষদে যোগ দেন।

এছাড়াও তিনি বহু সংখ্যক শাইখ, বিশেষ করে তার বাবা শেখ আবদুদ্দীন জাওয়াদ, শেখ মাহমুদ ফারজ, শেখ আব্দুল কায়েম আল-সানাডি, শেখ সালেম আজ-জহরানী এবং শেখ ওয়ালীদ আল মেসবাহির কাছে অধ্যায়নের সুযোগ পান।

স্নাতকের পর তিনি জেদ্দার ইবনে আল ইয়ামানী মসজিদে ইমাম ও একই শহরে "আল সুবাই" মসজিদে ধর্ম প্রচারক হিসেবে কাজ করেছিলেন। এছাড়াও, তাকে জেদ্দার কিং ফাহাদ মসজিদে "তারাবীহ" নামাজের ইমাম হিসাবে নিযুক্ত করা হয়েছিল।


সেরা কোরআন তেলাওয়াত অডিও ৩০ পারা  Mp3 Download


আপনি হয়তো শায়খ আবদুল আযীয আয্ যাহরানীর সম্পর্কে এসব জেনে তাঁর কোরআন তেলাওয়াত অডিও ৩০ পারা  Mp3 খুঁজছেন ! কিছুদিন পর সরাসরি এ সাইট থেকে ডাউনলোড করতে পারবেন। আপাতত assabile.com এর সৌজন্যে উল্লেখিত লিংক থেকে ডাউনলোড করুন।  

সেরা কোরআন তেলাওয়াত অডিও ৩০ পারা  Mp3 Download


Keywords : al quran online, al quran mp3, quran all surah mp3 free download, quran all surah mp3 free download sudais, download full quran, quran mp3 offline, offline quran mp3, quran all surah mp3 free download, quran download pdf, quran with recitation, quran mp3 with urdu translation free download, full quran download for reading, quran recitation online, holy quran download free, quran tilawat 30 para mp3 free download, quran mp3 player, mishary rashid quran mp3 download, maher al mueaqly, maher al muaiqly wiki, maher muaiqly dua, Sheikh Abdulaziz Az-Zahrani mp3, Sheikh Abdulaziz Az-Zahrani biography

সার্চের বিষয় :  বিশ্বের সেরা কোরআন তেলাওয়াত, সু মধুর কন্ঠে কোরআন তেলাওয়াত, কোরআন তেলাওয়াত ৩০ পারা, আল কোরআন ডাউনলোড, আল কোরআন ডাউনলোড mp3, কোরআন তেলাওয়াত mp3 download, কুরআন অডিও লাইব্রেরি, কোরআন তেলাওয়াত, শায়খ আবদুল আযীয আয্ যাহরানী কুরআন তিলাওয়াত, ৩০পারা কোরআন তেলাওয়াত
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url