হৃদয়ছোঁয়া কথামালা সম্বলিত ইসলামী বই ‘হারিয়ে যাওয়া মুক্তো’ পিডিএফ । best islamic book in bangla pdf Download


‘হারিয়ে যাওয়া মুক্তো’ বইটি যে সম্পর্কে

আপনার অতীতের কোন সময়ে, যখন আপনি বাড়ি থেকে বের হয়েছিলেন, যেখানে আপনার কোন গুরুত্বপূর্ণ মিটিং ছিল আর পরবর্তিতে জানতে পারলেন পাশেই একটি মসজিদ ছিল যা তখন আপনি জানতেন না এজন্য পরবর্তিতে আপনি অবশ্যই মিস করবেন।

এই সংক্ষিপ্ত বইটি ৪০ টি সংক্ষিপ্ত এবং সচেতনতার সাথে নির্বাচিত, হৃদয়ে দোলা দেয়ার মত শিরোনাম একত্রিত করা হয়েছে যা আপনার আত্মাকে পুনরুজ্জীবিত করবে এবং আপনার উদ্দীপনাকে পুনরায় জাগিয়ে তুলবে, যাতে আপনার দুঃখজনক রুটিনকে ভাল কর্মের একটি সিরিজে পরিবর্তন করা যায়।

এই কাজগুলি আপনার ভেতরগত বিশ্বাস বা আবেগকে গড়ে তুলবে, দৈনন্দিন ভালো অভ্যাসকে পুনরুজ্জীবিত করবে, নেতৃত্বের কৌশল বা ন্যায়পরায়ণ শিষ্টাচারকে লালন করতে সহায়তা করবে। অবহেলিত লাভজনক কাজকে পুনরুদ্ধার করবে যা আল্লাহ পছন্দ করেন এবং সীমাহীনভাবে আপনার আমলনামার পাল্লায় ভারী হবে।

এই বইটি আপনার জীবনের বিভিন্ন দিক থেকে ভুলে যাওয়া ইবাদাতের প্রবর্তনে সাহায্য করবে।


হৃদয়ছোঁয়া কথামালা সম্বলিত ইসলামী বইহারিয়ে যাওয়া মুক্তো’ সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য

বইয়ের নাম :      হারিয়ে যাওয়া মুক্তো

লেখক  :             শিহাব আহমেদ তুহিন

সম্পাদনা :       শায়খ ড. আবু বকর মুহাম্মাদ যাকারিয়া

বিষয় :             সুন্নাত ও শিষ্টাচার

প্রকাশনী :         সমর্পন প্রকাশন

প্রথম প্রকাশ :  মে, ২০১৮

পৃষ্ঠা সংখ্যা :     ১৬০

পিডিএফ সাইজ : ৭ এমবি

 

হৃদয়ছোঁয়া কথামালা সম্বলিত ইসলামী বইহারিয়ে যাওয়া মুক্তো’ পিডিএফ ডাউনলোড

গুগল ড্রাইভ ডাউনলোড

মিডিয়া ফায়ার ডাউনলোড


বইটি ইন্টারনেট থেকে সংগৃহিত।

 

ভার্চূয়াল বই কখনো মূল বইয়ের সমকক্ষ নয়, মূল বই সংগ্রহ করুন।

 

www.su-path.com একটি ইসলামিক বই pdf ডাউনলোড করার সুন্দর সাইট। নিয়মিত এ সাইট ভিজিট করুন। ইসলামিক বই সমাহারের সঙ্গে নিজেকে যুক্ত রাখুন। সহজে ইসলামিক বই pdf download করুন।


Tag : bangla islamic book pdf, bangla islamic book read online, bangla islamic book library, bangla islamic book website, bangla islamic books download, bangla islamic book list, bangla islamic book hisnul muslim, bangla islamic book pdf download, bangla islamic book free download, bangla islamic book about marriage, bangla islamic book abdullah Jahangir, bangla book islamic akida, bangla all islamic book pdf, bangla islamic book fathul bari, best bangla islamic book, best bangla islamic book pdf

 

টেগ:  ইসলামিক বই, ইসলামিক বই pdf, ইসলামি বই সমাহার, ইসলামিক বইয়ের তালিকা pdf, ইসলামিক বই সমাহার pdf, ইসলামি বই ডাউনলোড, ইসলামি বই সমাহার pdf, ইসলামি বই পিডিএফ, ইসলামি বই ঘর, ইসলামী বই e library, ইসলামি বই.com, ইসলামিক বই.com, www.ইসলামী বই.com, www.বাংলা ইসলামিক বই.com, ইসলামী বই download, ইসলামী বই pdf download



 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url