ক্যারিয়ার গঠন বা আত্মউন্নয়নমূলক বাংলা বই ‘সফলতাই জীবন’ পিডিএফ ডাউনলোড - Bangla book pdf Download

Bangla book pdf Download

This Bangla book pdf Info

বইয়ের নাম : সফলতাই জীবন

লেখক :  মোস্তাক আহমাদ

বিষয় : আত্মউন্নয়ন

প্রকাশকাল :  তৃতীয় প্রকাশ জুন ২০০৭

প্রকাশক :    নাঈদ বুকস্ ইন্টারন্যশনাল

‘সফলতাই জীবন’ বইটি সম্পর্কে সংক্ষিপ্ত কথা

আপনার সাফল্যের শুরু আপনার থেকেই শেষও আপনার থেকেই। সাফল্য কামনা করছেন আপনি নিজেই। সাফল্যের পেছনে ছোটাছুটি করছেন সেও আপনি। কাজেই জীবনে সফলতা কিংবা ব্যর্থতার জন্য আপনিই দায়ী।

যারা সাফল্যের প্রত্যাশা করেন—তারা প্রথম থেকেই নিজেদেরকে কর্মক্ষেত্রে বিজয়ী হওয়ার জন্য একান্তভাবে তৈরী করার প্রস্তুতি গ্রহণে তৎপর হন। এই রকম ইতিবাচক প্রত্যাশার সঙ্গে যখন, ইচ্ছাশক্তি, মেধাশক্তি, কল্পনাশক্তি, উচ্চাকাঙ্ক্ষা ও বিজয়ী হওয়ার মনোবলের সাথে সাফল্য লাভের সংযোগ ঘটে—তখন সাফল্য লাভের পথে সীমাহীন অগ্রগতি আসে।

আপনার কর্ম প্রেরণাকে শাণিত করার সীমাহীন শক্তি, দৃঢ় মনোবল ও বিজয়ী হওয়ার জন্য নিজেকে উপযুক্ত করে তৈরী করতে ‘সফলতাই জীবন’ একটি পর্যায় ক্রমিক অনুশীলন।

এ বই আপনার বুদ্ধি বৃত্তিক শক্তিকে বৃদ্ধি করার একান্ত সাহায্যকারী । মোটকথা আপনার লক্ষ্য ও উদ্দেশ্যকে সফল করে কীভাবে জীবনে সফল হবেন তার ব্যবহারিক জ্ঞান ও মানসিক শক্তি বৃদ্ধির উপায়ের নাম সফলতাই জীবন


বইটি ইন্টারনেট থেকে সংগৃহিত

ভার্চূয়াল বই কখনো মূল বইয়ের সমকক্ষ নয়মূল বই সংগ্রহ করুন।

ডাউনলোড করুন

www.su-path.com একটি ইসলামিক বই pdf ডাউনলোড করার সুন্দর সাইট। নিয়মিত এ সাইট ভিজিট করুন। ইসলামিক বই সমাহারের সঙ্গে নিজেকে যুক্ত রাখুন। সহজে ইসলামিক বই pdf download করুন।


টেগ : বই ফ্রি ডাউনলোডইসলামিক গল্পের বই pdf, ইসলামিক বই সমাহার pdf, অনলাইন ইসলামিক বইসেরা ইসলামিক বইইসলামিক বই pdf ফ্রি ডাউনলোড

Next Post Previous Post
2 Comments
  • Unknown
    Unknown ২৮/৭/২১, ১২:৩৩ AM

    আলহামদুলিল্লাহ, অনেক শুকরিয়া,

    • SU PATH
      SU PATH ৩১/৭/২১, ১২:৩৬ PM

      মস্তব্যের জন্য ধন্যবাদ।

Add Comment
comment url