স্বাধীনতার দিবসে প্রকাশিত দেশাত্ববোধক ইসলামী গানের Mp3 | Bangla islamic gan mp3


স্বাধীনতা দিবস ২০১৯

২৬ শে মার্চ আমাদের বাংলাদেশের স্বাধীনতা দিবস। দীর্ঘসময় ধরে জুলুমের জাতাকলে পৃষ্ট বাংলার সংগ্রামী জনতা অধীনতার শৃঙ্খল ছিড়ে শক্তপায়ে উঠে দাড়াল।  বজ্রকন্ঠে ঘোষনা করল স্বাধীনতা। মৃত্যুভয় উপেক্ষা করে জালিমের দানবী শক্তির বিরোদ্ধে অসীম শাহস নিয়ে ঝাপিয়ে পড়ল শত্রুর মোকাবেলায়। লক্ষ তাজা প্রাণ আর অসংখ্য মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন ভূখন্ড, পেয়েছি লাল সবুজের প্রিয় পতাকা। পেয়েছি স্বাধীন বাংলাদেশ।
যে মুক্তির প্রত্যাশায় আমাদের রক্ত সাগর পাড়ি দেয়া। যে আশায় আমার লক্ষ ভাইয়ের বলিদান! পেয়েছি কি সেই স্বপ্নের বাংলাদেশ
এ প্রশ্ন আজো অনেক বড় হয়ে আছে আমাদের সামনে ।


স্বাধীনতার দিবসে প্রকাশিত দেশাত্ববোধক ইসলামী গানের Mp3


মুহিব খানের দেশাত্ববোধক ইসলামী গান/সংগীত

২৬ মার্চ-২০১৯ শে প্রকাশিত জাগ্রত কবি ও বিপ্লবী কন্ঠ শিল্পী মুহিব খানের দেশাত্ববোধক ইসলামী গান/ সংগীত “বাঁচাও বাংলাদেশ” । হৃদয়ে ঝড় তোলা চেতনায় আগুন জ্বালা এ সংগীত আপনাকে দেশ প্রেমে উদ্বেলিত করবে। 

সংগীত :  ‘বাঁচাও বাংলাদেশ
কথা, সূর ও সংগীত :  মুহিব খান

কলরবের দেশাত্ববোধক ইসলামী গান / সংগীত

জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব শিল্পীগোষ্টি  বাংলাদেশের ইসলামী সাংস্কৃতিক অঙ্গনে বেশ দাপটের সাথে বিচরণ করছে। তাদের প্রতিটি পরিবেশনা দর্শকশ্রোতাকে মুগ্ধ করছে। প্রায় প্রতিটি ইস্যুতে তারা চমকপ্রদ ইসলামী সংগীত, গজল, গান পরিবেশন করছে। ইসলামী সংগীতকে জনপ্রিয় করে তুলতে তাদের এই পরিবেশনা সত্যিই  প্রশংসার দাবীদার। ২০১৯ এর স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে তারা দুটি দেশাত্ববোধক ইসলামী গান রিলিজ করেছে। একটি কভার সং ও অন্যটি তাদের নিজস্ব পরিবেশনা।

সংগীত : তীর হারা এই ঢেউয়ের সাগর
শিল্পী : আবু রাইহান, দাউদ আনাম, হুসাইন আদনান, ইলিয়াস আমীন, মাহফুজুল  আলম
কথা ও সূর : আপেল মাহমুদ
সংগীত :  স্বাধীনতা
কথা:  জাফর আহমদ রবী 
সূর: ইয়াসিন হায়দার
শিল্পী: ইয়াসিন হায়দার, ইলিয়াস আমিন, মাহফুজুল আলম, আবির এবং সালমান সাদী

হ্যাভেন টিউন প্রকাশিত দেশাত্ববোধক গান

হ্যাভেন টিউন বর্তমানে  ইসলামী সংগীতের একটি উন্নত প্রকাশনা সংস্থা। এ প্রকাশনার মাধ্যমে এ যাবৎ অনেক ইসলামী  সংগীত প্রকাশিত হয়েছে। সবচেয়ে ভাল  বিষয় হল এ সংস্থার মাধ্যমে নতুন নতুন ইসলামী সংগীত শিল্পীর প্রকাশ ঘটছে, ইসলামী  সংস্কৃতির বিকাশে যা খুবই গুরুত্বপূর্ণ । ২০১৯ এর ২৬শে মার্চ স্বাশীনতা দিবস উপলক্ষে হ্যাভেন টিউন একটি কালজয়ী বাংলা দেশাত্ববোধক গান প্রকাশ করেছে। 

সংগীত:  আমি বাংলায় গান গাই
শিল্পী:  গাজি আনাস 
কথা, সূর :  প্রতুল মুখপ্রধ্যায়


সমন্বিত সাংস্কৃতিক সংগঠন ‘সসাস’ কতৃক প্রকাশিত দেশাত্ববোধক ইসলামী গান / সংগীত

সমন্বিত সাংস্কৃতিক সংগঠন ‘সসাস’ শিবির সমর্থিত ইসলামী সাংস্কৃতিক সংগঠনগুলোর সমন্বয়কারী সংগঠন। দেশব্যাপি শিবিরের ইসলামী সাংস্কৃতিক সংগঠনগুলোর প্রকাশনা সংস্থা হিসেবে কাজ করে “সমন্বিত সাংস্কৃতিক সংগঠন ‘সসাস’”। ইসলামী সাংস্কৃতিক অংগনে তারা অনেক পুরোনে। বাংলাদেশ ইসলামী সংগীত/ সাংস্কৃতি চর্চা ও প্রসারে এ ধরার ভুমিকা অনস্বীকার্য। ২০১৯ এর ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে সমন্বিত সাংস্কৃতিক সংগঠন ‘সসাস’ তিনটি দেশাত্ববোধক ইসলামী গান / সংগীত প্রকাশ করেছে ।


সংগীত:  স্বাধীনতা তুমি
শিল্পীবৃন্দ:  ব্যাতিক্রম সাহিত্য সাংস্কৃতিক জোট 
কথা: আল মুকাদ্দাস
সূর :  মাহফুজ মামুন
সংগীত:  লাল সবুজের পতাকা
শিল্পীবৃন্দ:  কান্ডারী সাহিত্য সাংস্কৃতিক সংসদ (নোয়াখালী)
কথা: মাহফুজুর রহমান আখন্দ
সূর :  শিল্পী মশিউর রহমান
সংগীত:  স্বপ্ন আমার দেশ
শিল্পীবৃন্দ:  সুনিপুন সাহিত্য সাংস্কৃতিক সংসদ, চাঁদপুর।
কথা: কবি মতিউর রহমান মল্লিক
সূর :  শিল্পী মশিউর রহমান

দেশাত্ববোধক ইসলামী গানের Mp3 ডাউনলোড

উল্লেখিত দেশাত্ববোধক ইসলামী গানগুলো ডাউনলোড করতে নিচের লিংক অনুসরণ করুন। পরবর্তিতে এখানেই যুক্ত করা হবে। ইনসাআল্লাহ।

ইসলামী সংগীতের প্রসারে এ পোষ্টটি সেয়ার-কমেন্টে হাইলাইট করুণ। আল্লাহ সকলের মঙ্গল করুন। (আমীন)।


কেওয়ার্ড : গজল, বাংলা গজল, ইসলামী গান, ইসলামিক গজল, ইসলামী সংগীত, bangla song, গজল ডাউনলোড, bangla gan, গজল mp3, islamic song, ইসলামী সংগীত মুহিব খান, ইসলামী সংগীত ২০১৯, ইসলামী সংগীত 2019, ইসলামী সংগীত লিরিক্স, ইসলামী সংগীত মশিউর রহমান, ইসলামী সংগীত শিবির, ইসলামিক সংগীত অডিও, ইসলামী সংগীত কলরব অডিও, অল ইসলামী সংগীত, ইসলামী সংগীত কলরব mp3
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url